চলে গেলেন প্রয়াত মাহবুবুল হক শাকিলের মা

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার স্ত্রী নুরুন্নাহার খানম টগর (৭২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

অ্যাডভোকেট জহিরুল হক খোকার বিশেষ সহকারী হুমায়ুন কবির হিমেল এই খবর নিশ্চিত করেছেন।

নুরুন্নাহার খানম টগর প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রয়াত বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মা। তিনি দীর্ঘদিন ধরে লিভার, ডায়াবেটিকসহ নানা জটিল রোগে ভুগছিলেন।

আজ বাদ জোহর শহরের চরপাড়া এলাকার জামিয়া ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গণে জানাজা শেষে নুরুন্নাহার খানমের মরদেহ ভাটিকাশরস্থ কবরস্থানে দাফন করা হয়।

ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন প্রয়াত নুরুন্নাহার খানম টগর। তিনি টাঙ্গাইলের সা’দাত বিশ্ববিদ্যালয় কলেজের প্রথম নির্বাচিত নারী ক্রীড়া সম্পাদিকা ছিলেন। ময়মনসিংহ প্রি-ক্যাডেট হাইস্কুলের শিক্ষকও ছিলেন তিনি। নুরুন্নাহার খানমের ছোট ছেলে নাইমুল হক বাবু ইংরেজি দৈনিক ডেইলি স্টারের বার্তা সম্পাদক।

এদিকে নুরুন্নাহার খানমের মৃত্যুতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক আমিনুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক মো. ইকরামুল হক টিটু গভীর শোক প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

Leave a Reply

Top