শরীয়তপু‌রে ট্রাক উ‌ল্টে ৩ শ্র‌মিক নিহত

শরীয়তপুরের সদর উপ‌জেলার আটং সড়‌কে ধান বোঝাই এক‌টি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে উল্টে ৩ শ্র‌মিক‌কের মৃত্যু হ‌য়। শ‌নিবার রাত সা‌ড়ে ১১ টার দি‌কে এ দুর্ঘটনা ঘ‌টে। এ সময় ওই ট্রা‌কে থাকা অা‌রো ৯ জন শ্র‌মিক অাহত হয়ে‌ছে।

নিহতরা হলেন, ইদ্রিস বিশ্বাস (৭০), রহমত গাজী (৪০) ও নাইমুল ইসলাম (১৭)।

আহতদের মধ্যে পাঁচজনকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়ে‌ছিল। তারা হলেন, ইসমাইল সরদার (৩৫), মহসিন (৪০), হামিদ (৩০), রবিউল ইসলাম (১৭) ও মালেক (২০)। এর মধ্যে গুরুত্বর অাহত অবস্থায় ৩ শ্র‌মিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হ‌য়ে‌ছে ব‌লে হাসপাতাল সূ‌ত্রে জানা গে‌ছে।

এছাড়াও বাকি আহতরা হলেন- খায়রুল ইসলাম (৩৫), মালেক সরদার (৪০), আব্দুল আলিম (৩০) ও রবিউল গাজী (২৫)। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক নিয়াজ আহম্মেদ সময়ের কণ্ঠস্বরকে  জানান, সাতক্ষীরা জেলা থেকে শরীয়তপুরের আচুড়া এলাকায় ধান কাটতে আসা ১২জন শ্রমিক তাদের পারিশ্রমিকের ২শ বস্তা ধান নিয়ে এক‌টি ট্রাকে করে নিজ জেলায় ফিরছিলেন। আচুড়া নামক এলাকা থেকে যাত্রা শুরু ক‌রে ২ কি‌লো‌মিটার দূ‌রে আটং এলাকায় পৌচ্ছালে ওই ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের খালের ভিতর পরে যায়। প‌রে স্থানীয়রা খবর দি‌লে শরীয়তপুরের ফায়ার সার্ভিসের ১টি ইউ‌নিট ট্রাকের
নিচে পরে যাওয়া ৯ জন শ্রমিককে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে।

Leave a Reply

Top