কোটা ইস্যুতে ছাত্রলীগকে সতর্ক করে দিয়েছেন প্রধানমন্ত্রী: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোটা ইস্যুতে কোনো ধরনের বাড়াবাড়ি না করতে ছাত্রলীগের নেতাকর্মীদের সতর্ক করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (২২ জুলাই) দুপুরে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি বলেন, ‘কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের নামে কিছু বাড়াবাড়ির অভিযোগ আমরা পেয়েছি। কাল (শনিবার) সোহরাওয়ার্দী উদ্যানে সভা শেষে আমাদের নেত্রী শেখ হাসিনা পরিষ্কারভাবে আমার সামনে ছাত্রলীগের নেতাদের বলেছেন, ছাত্রলীগের নামে যেন কোনো বাড়াবাড়ির অভিযোগ তিনি না পান।’

কাদের বলেন, ‘পরিষ্কারভাবে তাদের সতর্ক করে দেয়া হয়েছে। যাতে ছাত্রলীগের নামে আর কোনো বাড়াবাড়ি, কোনো অভিযোগ যেন আমাদের কাছে না আসে।’

সেতুমন্ত্রী আরো বলেন, তিন সিটিতে আওয়ামী লীগ শান্তিপূর্ণ নির্বাচন চায়। তাই দলীয় নেতাকর্মীদেরকে প্রশাসন ও নির্বাচন কমিশনের নির্দেশনা মেনে চলার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

তিনি বলেন, বাংলাদেশে কোনও শর্তযুক্ত নির্বাচন হবে না। নির্বাচন হবে স্বাভাবিক নিয়ম মেনে এবং  সংবিধানের আলোকে। খালেদা জিয়া ছাড়া নির্বাচন হবে না বিএনপির এই ঘোষণায় চক্রান্ত, নাশকতা ও ষড়যন্ত্রের আশঙ্কা করছে সরকার। নির্বাচনকালীন সরকারে বিএনপির আসার কোনও সুযোগ নাই। বিএনপির সঙ্গে আলোচনারও আর কোনও সুযোগ নাই।

Leave a Reply

Top