পাকিস্তানের বক্স অফিস কাঁপাচ্ছে রণবীর সিং!

লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবত’ ছবির দারুন সাফল্যের পরে বলিউড অভিনেতা রণবীর সিংয়ের জনপ্রিয়তা আরও বেড়েছে। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন বেশ কয়েকটি ছবির কাজে।তার অভিনয় প্রতিভাও দেশে তো বটেই, বিদেশেও বেশ প্রশংশিত।

তাই তো এবার দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়িয়ে বিদেশ থেকে ডাক এসছে তার। তবে হলিউডের কোনো ছবিতে নয়। প্রতিবেশী দেশ পাকিস্তান থেকে অভিনয়ের ডাক পেয়েছেন রণবীর সিং। সেখানে গিয়ে তিনি কাজও করে এসেছেন। সেই ছবি এখন বক্স অফিসে দারুন ব্যবসা করছে।

একটি সূত্রে জানা গেছে, ‘তিফা ইন ট্রাবল’ নামের ওই ছবির মুল অভিনেতা পাকিস্তানি নায়ক-গায়ক আলী জাফর। রণবীর সিং ছবিটিতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন। অনেকেরই হয়তো জানা নেই আলী জাফর ও রণবীর এর আগে বলিউডের ছবিতেও একসঙ্গে কাজ করেছেন। দুজনের মধ্যে দারুন বন্ধুত্বও রয়েছে।

এ কারণে আলী যখন বন্ধুকে পাকিস্তানি ছবিতে অভিনয়ের জন্য ডেকেছেন না করতে পারেননি রণবীর। ‘তিফা ইন ট্রাবল’ ছবিতে আলী জাফর টিক্কার দোকান খুলতে চায়। এই গল্প নিয়েই ক্লাইম্যাক্সের দিকে এগোয় ছবি। ছবিতে জাফরকে তার প্রোডাক্ট বিক্রি করতে সাহায্য করেন রণবীর। তাকে জাফরের ব্র্যান্ডকে প্রচার করতে দেখা যাবে।

ছবিটি গত ২০ জুলাই পাকিস্তানে মুক্তি পেয়েছে । এরই মধ্যে পাকিস্তানি বক্স অফিসে সাড়া ফেলেছে ছবিটি। ছবিতে আলী জাফরের বিপরীতে অভিনয় করেছেন মায়া আলি।

রণবীর সিং এরই মধ্যে জয়া আখতার পরিচালিত ‘গুল্লি বয়’ ছবির শুটিং শেষ করেছেন আলিয়া ভাটের সঙ্গে । এখন কাজ করছেন রোহিত শেঠী পরিচালিত ‘সিম্বা’ ছবিতে। এতে তার বিপরীতে অভিনয় করছেন সারা আলী খান। সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

Leave a Reply

Top